২২ ঘণ্টা ধরে বড়ঞা বিডিও অফিসে অবস্থান বিক্ষোভে অধীর!

নিজস্ব সংবাদদাতা, বড়ঞাঃ রাতভর বড়ঞা ব্লক অফিসের সামনে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে অবস্থানে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। বুধবার সকালেও বড়ঞায় চলছে অধীরের অবস্থান-বিক্ষোভ। বেলা হতেই বিডিও অফিস চত্বরে বাড়তে শুরু করেছে কংগ্রেস কর্মী-সমর্থকদের ভিড়। বি-ফর্ম জমা না হওয়া পর্যন্ত চলবে এই অবস্থান দাবী কংগ্রেস নেতা কর্মীদের।

প্রসঙ্গত, মঙ্গলবার বড়ঞা বিডিও অফিসের প্রতীক জমা দিতে যাচ্ছিলেন কংগ্রেস ব্লক সভাপতি আজাদ মল্লিক ও কান্দি মহকুমা কংগ্রেস সভাপতি সাফিউল আলম। তখনই তাঁদের হাত থেকে বি-ফর্মের ঝোলা নিয়ে নিয়ে পালায় তৃণমূলের লোক বলে অভিযোগ কংগ্রেসের। এদিন দুপুরে পুলিশের সামনে এই ঘটনায় উত্তাল পরিস্থিতি সৃষ্টি হয়েছে বড়ঞা বিডিও অফিসে। ঘটনাস্থলে টহল দিচ্ছে বিশাল পুলিশ বাহিনী। এই ঘটনায় তৃণমূলের হাতে আহত কান্দি মহকুমা কংগ্রেস সভাপতি সাফিউল আলম।

এই ঘটনার প্রতিবাদেই বড়ঞা বিডিও অফিসের সামনে রাতভর টানা ২২ ঘণ্টা অবস্থান বিক্ষোভে সামিল প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী সহ কংগ্রেস নেতৃত্ব। এদিন পশ্চিমবঙ্গের রাজ্যপাল সিভি আনন্দ বোস ফোন করে কথা বলেন অধীরের সাথে। এই প্রসঙ্গে অধীর বলেন, কংগ্রেস কর্মী হেনস্থার জন্য মামলা করা হয়েছে। বুধবার দুপুরে হাইকোর্টের রায়ের দিকে তাকিয়ে তিনি। সেই রায়ের ওপরে নির্ভর করছে কতক্ষন এই ধর্না চালাতে হবে।